BIZWAY Gold

৭০০০/- টাকার বিজওয়ে গোল্ড (BIZway GOLD Accounting)একাউন্টিং সফটওয়্যার মাত্র ২০০০/- টাকায়

Accounting Business Software

বন্ধুরা আজকের এই পোস্টির শিরোনাম দেখে হয়তো অনেকে ভাবছেন। এটা কিভাবে সম্ভব? হ্যা এটা সম্ভব। সেই বিষয়টি আমরা আজ এখানে আলোচনা করব। তাহলে চলুন কাজে নেমে পরা যাক।

৭০০০/- টাকার বিজওয়ে গোল্ড

বিজওয়ে গোল্ড হচ্ছে সময় সফটিওয়্যার লিঃ এর তৈরি একটি একাউন্টি ইন্ট্রিগ্রেটেড সফটওয়্যার। যা ভিজুয়্যাল বেসিক ৬.০ মাধ্যমে ডেভলপ করা। এই সফটওয়্যারটির মাধ্যমে একাউন্টস, ইনভেন্টরি ও কর্মচারী ফাংশন নিয়ন্ত্রন করা যায়। বর্তমানে সময় সফটওয়্যারের আরও অনেক সফটওয়্যার রয়েছে। তার মধ্য হতে এটি Management Integrated System এটি।

এই সফটওয়্যারটি কোথায় থেকে ক্রয় করবেন

আপনি সফটওয়্যারটি সময় সফটওয়্যার লিঃ এর নিকট হতে ক্রয় করতে পারেন। সেক্ষেত্রে আপনাকে ৭০০০/- মূল্য পরিশোধ করতে হবে। আর যদি আপনি ৭০০০/- টাকায় সফটওয়্যারটি ক্রয় করতে না চান হলে ২৫০০/- থেকে ২০০০/- টাকার মধ্যে আমাদের নিকট হতে ক্রয় করতে পারবেন। সফটওয়্যারটি কিভাবে আমাদের নিকট হতে ক্রয় করবেন সে বিষয়ে পরে লিখছি।

সফটওয়্যারটি কিভাবে ইন্সটল করবেন

স্বাভাবিক অন্যান্য সফটওয়্যার মত এই সফটওয়্যারটিও একই পদ্ধতিতে কম্পিউটারে ইন্সটল করা হয়। তবে, তারপরও আমরা এটার ইন্সটল পদ্ধতি আলোচনা করছি।

প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। এর পর সফটওয়্যার জীপ ফাইলটিকে আনজীপ করলে একটি ফোল্ডারের মধ্যে অনেকগুলো ফাইলের মধ্যে Setup নামক একটি EXE ফাইল পেয়ে যাবেন। বেস্ এই ফাইলটিতে মাউস দ্বারা ডাবল ক্লিক করলে সফটওয়্যারটি সেটাপ চালু হবে। এর পরে Next করে কোম্পানীর নামের অংশে নাম লিখে আবার Next করে সেটাপ সম্পূর্ণ করতে পারেন। যদি সেটাপ দিতে সমস্যা হয়। তাহলে নিচের ভিডিওটি দেখে দেখে বা অনুসরন করে একই পদ্ধতিতে ইন্সটল করতে পারেন।

সফটওয়্যারটি কিভাবে রেজিস্ট্রেশন করবেন

আপনি যদি সফটওয়্যারটি সময় সফটওয়্যারের নিকট হতে ক্রয় করেন। তাহলে, তাহারা আপনাকে দুটি কী দেবে একটি কাস্টমার আইডি ও অন্যটি সিডি-কী। এই দুই কী ব্যবহার করে সফটওয়্যারটিকে রেজিস্ট্রেশন করা যাবে।

সফটওয়্যারটি যদি আপনি আমাদের নিকট হতে গ্রহণ করেন। তাহলে আমাদের দুই ধরনের ফাইল রয়েছে। যেটির একটি পূর্বে রেজিস্ট্রেশন করা আছে। যাতে করে। ফাইলটিকে কোন রেজিস্ট্রেশনের দরকার নাই।

আর অপরটি হতে প্রথমে সফটওয়্যার কম্পিউটারে ইন্সটল করার পরে আমাদের BIZway GOLD Register Software চালু করে Active বাটনে ক্লিক করলে সফটওয়্যারের ভিতরের সিডি-কী ও সিরিয়াল-কী সেট হয়ে যাবে। এর পর Back To বাটনে ক্লিক করলে আর একটি একই রকম বার্তা বা ডায়ালগ বক্স আসবে। এটিরও Active বাটনে ক্লিক করলে আপনার ফাইলটি লাইফটাইমের জন্য রেজিস্ট্রেশন হয়ে যাবে। এরপরে BIZway Register সফটওয়্যারটি বন্ধ করে আপনার BIZway GOLD সফটওয়্যারটি চালু করলে দেখবেন। আপনার সফটওয়্যারটি লাইফটাইমের জন্য রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে। বেস ইহা হলো এই সফটওয়্যার রেজিস্ট্রেশন পদ্ধতি। যদি বুঝতে অসুবিধা হয়। তাহলে নিচের ভিডিও দেখে বা অনুসরণ করে কাজ করুন।

সফটওয়্যার ডাউনলোড

BIZwayGOLD Accounting Software Download

BIZway GOLD Register Download

Leave a Reply